সিংগাইরে পবিত্র কোরআন অবমাননাকারী কারাগারে

সিংগাইরে পবিত্র কোরআন অবমাননাকারী কারাগারে

মিলন মাহমুদ, সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:-
পবিত্র আল-কোরআনকে অবমাননার অভিযোগে আলেপ হোসেন(৩০) নামে এক যুবককে বৃহস্পতিবার জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আলেপ হোসেন (৩০) সিংগাইর উপজেলার মধ্য চারিগ্রামের আব্দুল হালিমের ছেলে। গত বুধবার দুপুরে উপজেলার চারিগ্রাম ইউনিয়ন পরিষদ থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। এর আগে উত্তেজিত এলাকাবাসি আলেপকে আল-কোরআন অবমাননার অভিযোগে ইউনিয়ন পরিষদে আটকে রাখে।

এলাকাবাসি ও মামলার এজাহার থেকে জানা গেছে, আলেপ হোসেন মাদকাসক্ত ও মাদক ব্যবসার সাথে জড়িত। বুধবার চারিগ্রাম ইউনিয়নের দাসেরহাটি গ্রামের হানিফ মিয়া নামের এক ব্যক্তির সাথে কথা বলার সময় আল- কোরআনকে নিয়ে কুটুউক্তি ও বাজে মন্তব্য করে। এসময় স্থানীয় লোকজন তাকে বুঝানোর চেষ্টা করলে তিনি অাল-কোরআনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। পরে উত্তোজিত ধর্মপ্রাণ মুসলমানরা তাকে আটক করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে আসে। চারিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল আলম স্বাধীন বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে। এর আগেও সে পবিত্র আল-কোরআন সম্পর্কে বাজে মন্তব্য করেছিলো। তখন তাকে মাফ করে দেয় এলাকাবাসি।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন বলেন,এ ব্যাপারে চারিগ্রামের তাজুল ইসলাম নামে এক ব্যক্তি থানায় মামলা দায়ের করেন। আসামি আলেপ হোসেনকে বৃহস্পতিবার কারাগারে পাঠিয়েছি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment